7 Step For Add Run
আসসালামুআলাইকুম
আশাকরি আপনারা সবাই ভালো আছেন। Digital Service Provider এর পক্ষ থেকে আপনাদের কে স্বাগতম।
আপনি কি আপনার Add এর জন্য সঠিক Audience Target করতে পারছেন না?
এই পোস্ট টি আপনার জন্য পোস্ট টি সম্পূর্ণ পড়ার অনুরোধ রইল।
একটি Add Run করার সময় আপনাকে যে বিষয় গুলো মাথায় রাখতে সে গুলো হলোঃ
১। কোন ধরনের
সেবা নিয়ে আপনি Add Run করতে চাচ্ছেন। তা আগে ঠিক করুন।
২। সেবা টি
কাদের জন্য, কাদের এই সেবার প্রয়োজন এবং সেবাটি কোন এলাকার জন্য। তা ঠিক করুন।
৩। যাদের জন্য
এই সেবা টি নিয়ে Add Run করতে চাচ্ছেন শুধু মাত্র তাদেরকেই Target করুন।
৪। Add
Run করার জন্য Placement Choose করুন এবং Life Time Budget অপশনটি ঠিক করুন।
৫। সেবা টি
যে এলাকার জন্য সে সমস্ত এলাকা গুলোকে পিন পোস্ট করুন। সে এলাকার মানুষ গুলো সাধারনত
কোন কোন সময় Social Media ব্যাবহার করে সে সময় গুলো ঠিক করুন। এবং শুধু মাত্র ঠিক করা
সময় গুলোর মধ্যেই আপনার Add টি Run করুন। বাকি সময় গুলো Add বন্ধ রাখুন এতে আপনার ডলার
কম খরচ হবে।
৬। আপনার
Run করা Add এর যদি কোন Website থাকে তাহলে Website এর ভিতরে Pixel ব্যাবহার করুন।
৭। Target করা Audience গুলো কে Save করে রাখুন। যদি Add টি কার্যকারি হয় তাহলে পুনরায় সেই Add এর যদি কোন Offer আপনি দিতে চান তাহলে Save করা Audience গুলো কে Retarget করুন।
আশাকরি বিষয়টি সবাই বুঝতে পেরেছেন।
সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।

No comments:
Help us with your important comments in the comment box below our post to get any of your problems resolved. So that we can post about the solution of your new problem. Your important comments are very important to us. Everyone will be fine and healthy. God bless you.